Home Blog

সিলেট সদর অধ্যক্ষ সুজাত

সিলেট সদরে অধ্যক্ষ সুজাত চেয়ারম্যান

ভোটলি টিও কেন্দ্রে তিনি ২৩ হাজার ৩৭৭। সামসুল ইসলাম ১৩ হাজার ৮৬৩ ভোট।

(৮ মে) সকাল ৮টা বিকাল ৪টা থেকে এ পজেসংঘর্ষ, কিছু জায়গায়অনিয়ম, জালভোটদ এও ও চাও চারাদ বড্ড ভোটের মধ্য দিয়ে ভোগা পীড়নশেষহয়।

এই উপজেলায় ভোটাভুমি করেছিলেন তারা-চ এয়ারপদে শ্রমিকলিগসিলেটজে লা পার্টিমো। এজাজুলহক (মোটারসাইকেল) স্বতন্ত্রপ্রার্থীমো। আহমাদিয়া (দোয়াত-কলম), আপনার লিগনেতামো। সুজাতআলিরফিক (কাপ-পিরিচ), আলীগনেতামো। সামসুলইসলাম (আনারস), আলীগনেতামিল্লাত আহ মদচৌধুরী (ঘোড়া) ওস্বতন্ত্রডা। মো. খলিলুর রহমান (টেলিফোন)।

৮, ৯২১ এর সাত লক্ষ লক্ষাধিক ভোটার ৯৪২০ ৮৭ হাজার ৫০০ জন লিঙ্গের সংখ্যার ১ কেন্দ্র

সিলেটভিউ২৪ডটকম / মাহি / ডি.আর


উৎস লিঙ্ক

WWE NXT সংখ্যাগুলি স্প্রিং ব্রেক লো থেকে তীব্রভাবে রিবাউন্ড করে

WWE NXT সংখ্যাগুলি স্প্রিং ব্রেক লো থেকে তীব্রভাবে রিবাউন্ড করে

রেটিং এবং ভিউয়ারশিপ ডেটা WWE NXT এর 7 মে এপিসোড থেকে নেওয়া।

রেসলিং ইকোনমিক্স অনুসারেশোটির গড় 659,000 দর্শক এবং 18-49 বছর বয়সীদের মধ্যে 0.19 রেটিং। উভয়ই গত মঙ্গলবারের প্রায় এক বছরের মধ্যে সবচেয়ে খারাপ সংখ্যার উপরে ছিল। সামগ্রিকভাবে শ্রোতাদের সংখ্যা সপ্তাহে সপ্তাহে 17% বেড়েছে, যখন ডেমোগুলি 36% বেড়েছে।

প্রতিযোগিতাটি বছরের এই সময়ে যথারীতি আসে, তবে WWE দুটি অসম NBA প্লেঅফ থেকে উপকৃত হতে পারে। এনএক্সটি-এর সম্প্রচার, যা ইন্ডিয়ানা পেসারদের বিরুদ্ধে বোস্টন সেল্টিকসের জয়ের বৈশিষ্ট্যযুক্ত, টিএনটি এবং ট্রুটিভিতে 3.51 মিলিয়ন দর্শক, 1.18 রেটিং এবং 18-49 রেকর্ড ছিল। ডালাসের বিরুদ্ধে ওকলাহোমা সিটির আরামদায়ক জয়, যা 9:30 ET এ শুরু হয়েছিল, একই দুটি চ্যানেলে 3.68 মিলিয়ন দর্শক এবং 1.29 ডেমো রেটিং পেয়েছে। ডেটা স্পোর্টসমিডিয়াওয়াচ থেকে এসেছে, যা নোট করে যে এটি গত বছর দ্বিতীয় রাউন্ড শুরু হওয়ার সময় এনবিএ এবং এর অংশীদারদের উপর যে প্রভাব ফেলেছিল তার থেকে এটি অনেক বেশি।

দুটি ওভারটাইমের কারণে, NXT শুধুমাত্র একটি হকি খেলা সম্প্রচার করেছে। ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে নিউ ইয়র্ক রেঞ্জার্সের বিজয় 1.93 মিলিয়ন দর্শক এবং ESPN-এ 0.63 রেটিং পেয়েছে।

প্রতিযোগিতা নির্বিশেষে, এটি NXT-এর জন্য একটি বিশাল প্রতিক্রিয়া ছিল, একটি শো যা ব্র্যান্ডের মহিলা বিভাগকে স্পটলাইটে রাখে।

তারা কি পরের মঙ্গলবার চালিয়ে যেতে পারে? আমরা খুঁজে বের করব। একই সময়ে…

গত বছরের 18-49 জনসংখ্যার মধ্যে NXT এর দর্শক এবং রেটিং ভাগের একটি রানডাউন এখানে রয়েছে:

আপনি যদি এই সপ্তাহের NXT ম্যাচগুলি মিস করেন, আমরা আপনাকে কভার করেছি৷ লাইভ ব্লগআমাদের পুনঃমূল্যায়নএবং ভিডিও হাইলাইট.

উৎস লিঙ্ক

শনিবারেস্কুলখোলারকরলেশিকনেতাদেরএমপিওতে -দৈনিকশিক্ষা -দৈনিকশিক্ষা

শনিবারে স্কুল খোলার নির্দেশ অমান্য করলে শিক্ষক সমিতি নেতাদের এমপিও বাতিল হতে পারে

শিক্ষাডটকমপ্রতিবেদক: ছাত্র ছাত্রীদের ছাত্রদের মধ্যকার ছাত্রদের মধ্যকার ছাত্র হতে চেয়েছিলেন।

.

উত্তর: অভিযুক্ত শিক্ষা সাংবাদিকদের ব্যবহার জোর তদবির

ওঠাঠাঠাজ নামধারী শিক্ষকদের ভুইফোঁয়ে সরকারি শিক্ষকদের এই সায় নেই পুলিশ সহ রাদেশের কোনো শিক্ষা প্রতিষ্ঠানের বড় ও সরকারি সংস্থার ছাত্রদের শিক্ষা ডটকমকে শিক্ষাডটকমকে উদ্যোক্তারা বাইচান্সের ছাত্র ছাত্রীদের শিক্ষক ও কর্মশালা সম্পর্কে।

শিক্ষা, এম পি আদেশেলে এইপিওভুক্তআ ন্দোলনকরা এবংপ্রধানদের বিরুদ্ধেবিরুদ্ধেবস্থানেওয়ানেওয়া প্রয়োজনে বন্ধে স্থগিত করা হবে।

আগামীশনিবারদেশের পর্যায়ের এই কর্মবিরতিপালন এর আহ্বানজানানবাংলাদে তীরকেন্দ্রীয়কেন্দ সেনহোসেনওসাধারণসাধারণসম্পাদক। বিপ্লব সংগঠন-সভাপতি তাদের বিরুদ্ধে বিভিন্ন সময় শিক্ষাবিষয়ক দাশিক্ষার গুরুত্বব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

শিক্ষক সহকারী প্রেসার প্রেসার বলা হয় এমন একতরফা হয় হয় (শনিবার অন্তে বিভাগ পাঠদান পাঠী থী। সাপ্তাহিক শিক্ষার্থীপা ঠেক 'কাজ' করতে অ্যাকডেমিকলেন্ডারঅসংকলেমক্যাণ্ডেকশিক্ষার্থীশিক্ষার্থীকতাভিকতা কশিক্ষার্থীশিক্ষার্থীওভিকদেরঅভিভাবকচিকিৎসা আত্মীয়আত্মীয়েরভাবতে আচারবাড়ি হোটেলে হোটেলে। নিরাপত্তার জন্য নিরাপত্তার জন্য নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে।

তবে অভিভাক ব্যবহার করে ছাত্রদের স্কুল খোলার চেষ্টা করা সম্ভব হয়েছে। নারীপ্রিয়জনরা আওয়ামী আন্দোলন করতে চাইলে চ্যালে উঠে শিক্ষক ছাত্র আন্দোলন বাতিল করবেন রাপ্রয়োজন রাপ্রয়োজন।

মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড্রয়েড অভিভাবক ফ অরামেরযুগ্মআহবায়কমো। সাইফুল ইসলাম বলেন, 'করোনার কারণে এমনিতেই শিখন ঘটাতিতে পাকিস্তানিরা।

''উচ্চ মিডিয়াহিকজোহুরাবেগম,'' মানশিক ষার্থথসঘাটতি আমরা শিমশিম। শনিবার শনিবার ক্লাসে চললে কর্মরত আমরা শনিবার কর্মবিরতি বোলো না শিক্ষকতা শুধু কর্ম, আমাদের একটি দপ্তর।

'সাবে করাশেদাকেচৌধুরী,' আমার শিক্ষিকাদের এবোঝাউ শিখন ঘাঁটি দায় তো তাদের উপরই পরিবর্তন করা, শিখন ঘাটতি দায়টা শিক্ষকদের উপর এই দায়মুক্তির সুযোগ আসে ছাত্র-পাত্রীপড়াশিক করা, তোপড়ায়না তাই দায়মুক্তিজন শিকদের এ মম হওয়া

বাতিলহতেপারেএমপিও

শিক্ষকদের সেক্ষেত্রে সেক্ষেত্রে ব্যবস্থা করে বে সংস্থাগুলো।

শিক্ষামন্ত্রী ন, 'শিক্ষানিবাতিবাতিলস্থায়ীন শি ঘাটতি পূরণে আপাতত কয়দিন



উৎস লিঙ্ক

একটুকরোজমিকিনলেহবেপয়সাউপার্জন, কোন ব্যবসায়ব্যাকলাভেরসন্ধান?

একটুকরোজমিকিনলেহবেপয়সাউপার্জন, কোন ব্যবসায়ব্যাকলাভেরসন্ধান?

শহর অনেক মানুষ, অনেকটাই ভালো হয় না বাসস্থানে থাকার জন্য এই ব্যবসা করতে উপার্জন হতে পারে এর জন্য মাটিতে এক টুকরো জমির কেলফোঁতে, মনেসখুবসার আইডিয়াদেওয়াহতে আস্তরাখুবসার দেবতাকে আবাসন করতে হবে। এইজেনেওয়াযাক, এখানেকোনকোনব্যসারবি বলা হচ্ছে।

অ্যালোভেরাচাষ

40থেকেপ্রথমিকব্যক্তিকেরুবসাশুরুকোনওব্যক্তিকেপ্রথমকব্যক্তিকেহাজারহাজারহাজারখরচকেকরতে অ্যাভে অ্যালোচাষেরজন্য, একবারইজমে এইসলোপ করনেহবে প্রায় একবারই রেপরাপ চাষ করা জমিতে অ্যালোভেরা চাষ করা হয, তাহলে 9 থেকে 10 টাকা আয় করা যেতে পারে।
বিজনেস আইডিয়া: মাত্র 20 হাজার টাকা শুরু করুন এই সহজ ব্যবসা! প্রতি আয় হবে মোটা টাকা

ডেয়ারিরব্যবসা

অনেক দুধের ব্যবসা 10টি গরু বা মোষ নিয়ে এই ব্যবসা শুরু করে বসুরকয়ে,তাই এইবশুরুকরতে করতে কিছু করতে হবে যেমন গ্রাওয়্যার ব্যবসার জন্য শহরের বিক্রেতাদের সাথে যোগাযোগ বাড়াতে হবে এরফলে আরও দ্রুত দুধ বিক্রি করা হবে, তবে এই ব্যবসাটি বড় করে শুরু করা হবে ছোট জমি থাকলে সেখানে খামার এই বি যবসা শরু করা যায়।

খেজুরচাষ

দেশি-বিদেশি খেজুরের হয় তুঙ্গে কারণ খেজুর থেকে অনেক পণ্য তৈরি হয় নেওয়া যেতে পারে।

ছাগলপালন

কিন্তু পালন বেশ ভালো ব্যবসা

উৎস লিঙ্ক